Delivery & Return

প্রস্তুতকারকের দ্বারা প্রদত্ত এই সীমিত ওয়ারেন্টি কোনওভাবেই আইন দ্বারা প্রদত্ত একটি সম্ভাব্য সংবিধিবদ্ধ ওয়ারেন্টিকে প্রভাবিত করে না৷

ডেলিভারি অপশন ওভারভিউ

“মিডনাইট” যেকোনো প্রয়োজনের জন্য আদর্শ শিপিং পদ্ধতি অফার করে। এটি স্ট্যান্ডার্ড পার্সেল কুরিয়ারের মাধ্যমে কম দামে এক্সপ্রেস (শুধুমাত্র ঢাকা মেট্রো ) বা পাঠাও/উবার -এর মাধ্যমে আরও দ্রুত, বা বিশেষভাবে প্রশিক্ষিত কুরিয়ার দ্বারা বিশেষভাবে নির্ভরযোগ্য এবং নিরাপদ ভাবে হোম ডেলিভারী দেওয়া হয়ে থাকে । এছাড়াও আপনি চাইলে আমাদের অনুমোদিত শপে নিজেও আপনার অর্ডার নিতে পারেন। এই পৃষ্ঠায় আপনি সমস্ত উপলব্ধ শিপিং পদ্ধতির একটি ওভারভিউ পাবেন।

1. Order the Product and Specify the Delivery Method

2. You Will Receive an Order Confirmation Message

3. Wait for Your Order to Arrive

4. Pick up Your Order at The Checkout Area

ডেলিভারি ও ডেলিভারি খরচ

স্ট্যান্ডার্ড ডেলিভারি ১-৩ কার্যদিবসের মধ্যে পাওয়া যাবে
ঢাকা মেট্রো ১-৩ দিন
ঢাকার বাহিরের জেলা/উপজেলা ১-৫ দিন
ডেলিভারী খরচ
সারা বাংলাদেশ ৳৪৯
এক্সপ্রেস ডেলিভারী অ-নিদ্ধারিত

অনিবার্য কারণবশত ডেলিভারি সময় এবং মূল্য পরিবর্তন হতে পারে।

রিটার্ন ও এক্সচেঞ্জ পলিসি

নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্যের ত্রুটি প্রমাণসহ উত্থাপন করলে এবং  স্টক থাকে, তাহলে আগের পণ্যটি পরিবর্তন করে নতুন পণ্য দেওয়া হবে। আর যদি স্টক না থাকে, তাহলে ত্রুটিযুক্ত পণ্যটি ফেরত পাবার পর পণ্যটির সম্পূর্ণ অর্থ রিফান্ড করা হবে। নির্দিষ্ট সময়ের পর কর্তৃপক্ষকে জানালে রিফান্ড প্রযোজ্য হবে না।

গুণমান-সম্পর্কিত সমস্যার জন্য ওয়ারেন্টি দাবি-

    • পণ্যের গুণমান প্রস্তুতকারকের উপর নির্ভর করে।  “মিডনাইট” এর সাথে কোন সম্পর্ক নেই। আপনি যদি পণ্যের গুণমান পছন্দ না করেন তবে আপনি একটি পণ্য ফেরত দিতে পারবেন না।
    • ওয়ারেন্টি দাবির জন্য গ্রাহককে অবশ্যই ডেলিভারি চার্জ বহন করতে হবে।
    • অনুগ্রহ করে আপনার প্রাপ্ত পণ্যের সীল ভাঙ্গবেন না এবং ডেলিভারি প্যাকেজিং এবং চালান সংরক্ষণ করুন।

    নিম্নলিখিত পরিস্থিতিতে শিপিং খরচ ক্রেতা দ্বারা আবৃত করা আবশ্যক, ওয়ারেন্টি বাতিল হবে :

    • ফেরত পাঠানো পণ্য ফিজিক্যালি ড্যামেজড
    • মিডনাইট এর স্টিকার নেই
    • মিডনাইট এর ওয়ারেন্টি স্টিকার ছেঁড়া/পরিবর্তন

রিটার্ন ও রিপ্লেসমেন্ট নীতিমালার (FAQs)

কোন কোন ক্ষেত্রে রিটার্ন প্রযোজ্য হবে?
  • শুধুমাত্র ত্রুটিযুক্ত প্রোডাক্টের ক্ষেত্রে রিটার্ন প্রযোজ্য হবে। ত্রুটিহীন প্রোডাক্ট এর ক্ষেত্রে “মিডনাইট”  রিটার্ন দিতে বাধ্য থাকবে না।
ত্রুটিযুক্ত প্রোডাক্টের ক্ষেত্রে কোন কোন ত্রুটি গ্রহণযোগ্য হবে?
  • ভুল প্রোডাক্ট ডেলিভারি
  • ফিজিক্যালি ড্যামেজড প্রোডাক্ট
কতো দিনের মাঝে প্রোডাক্ট রিটার্ন করতে পারবো?
  • ডেলিভারি প্রদানকারীকে মূল্যে পরিশোধ করে (ক্যাশ ডেলিভারির ক্ষেত্রে) তার সামনে পণ্য পরিক্ষা করে নিবেন। প্রোডাক্টের ফিজিক্যালি ড্যামেজড বা বক্স খোলা থাকলে, ডেলিভারি প্রদানকারীকে পণ্য ফেরত দিয়ে দিতে হবে। ডেলিভারি প্রদানকারীর অবর্তমানে ফিজিক্যালি ড্যামেজড বা বক্স খোলা এই অভিযোগ এর কারণে “মিডনাইট” রিটার্ন/পরিবর্তন দিতে বাধ্য থাকবে না। এবং পণ্যের বিক্রয় পরবর্তী সেবা বাতিল হবে।
আমি কতদিনের মধ্যে নতুন প্রোডাক্ট হাতে পাবো?
  • প্রোডাক্টে ত্রুটি আছে কীনা সেটি “মিডনাইট” এর পক্ষ থেকে যাচাই বাছাই করে ৩-৫ দিনের মধ্যে ডেলিভারির ব্যবস্থা করবে। যেকোনো প্রয়োজনে “মিডনাইট” এর পক্ষ থেকে কাস্টমারের সাথে যোগাযোগ করা হবে।
রিটার্নের ক্ষেত্রে ডেলিভারি সিস্টেম কী হবে?
  • ঢাকা ও ঢাকার বাইরে কুরিয়ারের আওতায় হলে প্রবলেম অর্ডার ডেলিভারির সময় ডেলিভারির এজন্টেকে সমস্যাযুক্ত প্রোডাক্ট ফেরত দিতে হবে, ফ্রেশ/নতুন প্রোডাক্ট রিসিভ করতে হবে। সমস্যাযুক্ত প্রোডাক্ট ফেরত দিতে না পারলে ক্যাশ দিয়ে রিসিভ করতে হবে।
  • ঢাকার বাইরে  কুরিয়ারের সার্ভিসের  ক্ষেত্রে কাস্টমারকে নিজে থেকেই প্রোডাক্টটি ফেরত পাঠাতে হবে এবং পরে ফ্রেশ প্রোডাক্ট একইভাবে রিসিভ করতে হবে।
  • ওয়ারেন্টি এর ক্ষেত্রে, ঢাকার বাইরে হলে কাস্টমার নিজ দায়িত্বে প্রোডাক্ট “মিডনাইট”এর ঠিকানায় পাঠিয়ে দিবেন। “মিডনাইট”প্রোডাক্ট হাতে পাবার পর সার্ভিসিং করে পুনরায় ডেলিভারি করবে।

Need a Help?

  • 09696 541144
  • Messenger
  • Telegram
  • Email: support@soundpeats.com.bd

Subscribe us